Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে মাইক্রোবাস, শিক্ষকসহ নিহত ২

প্রকাশিত: ৮ জুন ২০২২, ০২:৪৭

ছবি: সংগৃহীত

কুমিল্লা লাইভ: নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশে থাকা একটি দোকানে ধাক্কা দেয়। এসময় দোকানে থাকা এক কর্মচারী ও মাইক্রোবাসের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। ঘটনাটি ঘটেছে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চালকসহ তিনজন।

মঙ্গলবার (০৭ জুন) সকালে মহাসড়কের লাকসামের পোলাইয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার স্কুল শিক্ষক জামাল উদ্দিন (৫২) ও দোকানের কর্মচারী স্থানীয় পোলাইয়া এলাকার চাঁন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৭)।

দুর্ঘটনায় আহত চালকসহ তিনজনকে গুরুতর অবস্থায় লাকসাম ও কুমিল্লার হাসপাতালে নেওয়া হয়েছে। লাকসাম হাইওয়ে ক্রসিং থানার ইনচার্জ কাইয়ুম উদ্দীন চৌধুরী স্থানীয়দের বরাত দিয়ে বলেন, আজ সকাল ৮টার দিকে কুমিল্লা থেকে একটি মাইক্রোবাস তিনজন যাত্রী নিয়ে নোয়াখালীর দিকে যাচ্ছিল। পোলাইয়া নামক স্থানে পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে থাকা একটি চায়ের দোকানে গিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক দোকান কর্মচারী ও এক যাত্রী মারা যান।

দুর্ঘটনাকবলিত গাড়িটি থানায় আনা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ