Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রেলস্টেশনে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারী গ্রেপ্তার

প্রকাশিত: ৩০ মে ২০২২, ২৩:৩০

অভিযুক্ত নারী গ্রেপ্তার

নরসিংদী লাইভ: নরসিংদী রেলওয়ে স্টেশনে অশ্লীল পোশাকের অজুহাতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্তার ঘটনার মূলহোতা মধ্যবয়সী এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রোববার ভোররাতে তাকে নরসিংদীর শিবপুর থেকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে গ্রেপ্তারের র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, নরসিংদীতে বেড়াতে গিয়ে হেনস্তার শিকার হয় এক তরুণী ও তার দুই বন্ধু। নরসিংদী রেলওয়ে স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে এ হেনস্তার ঘটনা ঘটে। তরুণীর পরনে থাকা পোশাক নিয়ে আপত্তিকর মন্তব্য করে ওই সময় স্টেশনে থাকা মধ্যবয়সী নারী শিলা ওরফে সায়মা। এঘটনায় মামলার ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ১৮ মে বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে আসা ওই তরুণী ও দুই তরুণের সঙ্গে স্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় এক যুবককে আটক করে গোয়েন্দা পুলিশ। আটক ওই যুবকের নাম মো. ইসমাইল ইসলাম (৩৫)। তিনি নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা এলাকার মৃত বাদল মিয়ার ছেলে। সিসিটিভির ফুটেজ এবং মুঠোফোনে ধারণ করা ভিডিওর সূত্র ধরে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর পুলিশ তাকে আটক করেছে। তবে ঘটনার সময় ইসমাইল ইসলামের ভূমিকা কি ছিল, সে সম্পর্কে পুলিশ কিছু জানায়নি।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ