Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিদ্যানন্দের চেয়ারম্যানকে লিগ্যাল নোটিশ

প্রকাশিত: ১৭ মে ২০২৩, ২১:৫২

বিদ্যানন্দের চেয়ারম্যান কিশোর কুমার

লাইভ প্রতিবেদক: বার বার বলার পরও এক অর্থদাতার অর্থ নিয়ে তথ্য না দেয়ায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের চেয়ারম্যান কিশোর কুমারকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক নারী। মঙ্গলবার (১৬ মে) সাবিহা রহমান নিতুর পক্ষ থেকে এ নোটিশ প্রেরণ করেন তার আইনজীবী মো. হায়দার তানভীরুজ্জামান।

এতে বলা হয়, সামাজিক কাজে অংশ নেওয়ার উদ্দেশ্যে ব্যাংক এবং বিকাশের মাধ্যমে বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ৪০ হাজার ৫০০ টাকা প্রদান করা হয়। কিন্তু কিছুদিন থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে কিছু অনিয়মের অভিযোগ লক্ষ্য করেন অর্থদাতা সাবিহা রহমান নিতু। পরে অর্থদাতার প্রেরিত অর্থ কোন খাতে ব্যয় হয়েছে সেটি জানতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের অডিট রিপোর্ট দেখতে চান তিনি। কিন্তু বারবার বলার পরেও বিদ্যানন্দ ফাউন্ডেশনের কাছ থেকে কোনো সদুত্তর পাননি তিনি।

পরবর্তীতে সঠিক কোনো তথ্য না পাওয়ায় লিগ্যাল নোটিশ পাঠান সাবিহা রহমান নিতু। নোটিশ প্রাপ্তির পরবর্তী ৩০ দিনের মধ্যে জবাব না পেলে তিনি পরবর্তী আইনগত ব্যবস্থা নেবেন তিনি।

সম্প্রতি বিদ্যানন্দের নানা কার্যক্রম, সম্পত্তি ও আয়-ব্যয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয়। এর প্রেক্ষিতে গত ১৭ এপ্রিল ফেসবুক লাইভে এসে বিদ্যানন্দে কোনো অনিয়ম হয় না বলে দাবি করেন সংগঠনের চেয়ারম্যান কিশোর কুমার দাস।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ