চিরনিদ্রায় শায়িত হেফাজতের মহাসচিব নুরুল ইসলাম


Published: 2021-11-30 11:20:32 BdST, Updated: 2022-01-17 09:52:10 BdST

লাইভ প্রতিবেদক: হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফী ও আরেক আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর পাশেই দাফন করা হয়েছে আল্লামা নুরুল ইসলাম জিহাদীকে।

মঙ্গলবার ফজরের নামাজের পর ভোর রাতেই দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহৎ ইসলামী শিক্ষাকেন্দ্র দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার বায়তুন নূর জামে মসজিদের পশ্চিম পাশে তাকে দাফন করা হয়েছে।

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরিস এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, গতকাল বাদ এশা ঢাকার বায়তুল মোকাররম মসজিদে নুরুল ইসলাম জিহাদীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজ শেষে তার মরদেহ সড়ক পথে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় নিয়ে আসা হয়। আজ ফজরের নামাজের আগে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা আমির আল্লামা শাহ আহমদ শফী ও আরেক আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে।

একদিন লাইফ সাপোর্টে থাকার পর না ফেরার দেশে চলে গেছেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী।

গতকাল সোমবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর ল্যাব এইডে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি শনিবার থেকে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।