ই-অরেঞ্জ গ্রাহকদের বিক্ষোভের চেষ্টা, পুলিশের লাঠিচার্জ


Published: 2021-09-23 09:31:21 BdST, Updated: 2021-10-19 04:43:32 BdST

লাইভ প্রতিবেদক: ই-অরেঞ্জের গ্রাহকরা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ শেষে মৎস্য ভবন মোড়ে গিয়ে রাস্তা অবরোধ করার চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এতে পুলিশ ও গ্রাহকদের মধ্যে বেশ কয়েকজন আহত হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তারা সড়কে নেমে বিক্ষোভের চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়।

মিছিলে তারা পুলিশ কর্মকর্তা সোহেল রানা ও ক্রিকেটার মাশরাফির বিরুদ্ধে স্লোগান দেন। এছাড়া বাণিজ্য মন্ত্রণালয় ও ই-কমার্সের বিরুদ্ধেও স্লোগান দেন ই-অরেঞ্জ গ্রাহকরা।

আন্দোলনকারীরা জানান, মিছিলে পুলিশের লাঠিচার্জে তাদের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ তাদের কয়েকজনকে আটক করে।

এ বিষয়ে ই-অরেঞ্জ ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন জানান, পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করেছে। আমাদের ১০ জন এতে আহত হয়েছে। আটক করা হয়েছে কয়েকজনকে। আমরা নতুন করে কর্মসূচি দেবো। আমরা আবারও শাহবাগে একত্রিত হবো। নিরীহ মানুষের ওপর পুলিশ কেন হামলা করবে, আমরা তো শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।