বিধিনিষেধ অমান্য করায় আরও ৩০৩ জন গ্রেপ্তার


Published: 2021-08-01 22:38:24 BdST, Updated: 2021-09-27 02:59:58 BdST

লাইভ প্রতিবেদক: চলমান বিধি নিষিধে বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের হওয়ায় আরও ৩০৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ ছাড়া ১০৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ ১৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

এ নিয়ে গত দশ দিনে মোট চার হাজার ৭৮৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এডিসি ইফতেখায়রুল ইসলাম বলেন, ‘সকাল থেকে ডিএমপির আটটি বিভাগের রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকায় নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় ৩০৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ১০৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ ১৬ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।’

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এ ছাড়া জরুরি কাজ ছাড়া সড়কে যানবাহন নিয়ে বের হওয়ায় ডিএমপি পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক বিভাগ ১৮৩টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছে। পাশাপাশি চার লাখ ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

ইফতেখায়রুল ইসলাম জানান, করোনারোধে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ ছাড়া মানুষকে সচেতন করতেও কাজ করছে পুলিশ।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।