শনাক্তের হার ৩১.০৫করোনা মৃত্যু মিছিলে যোগ হলো আরো ১৬৬ জন


Published: 2021-07-23 19:17:20 BdST, Updated: 2021-09-25 12:56:36 BdST

লাইভ প্রতিবেদক: মৃত্যুর সংখ্যা যেন থামছেই না। এই সাড়ি দীর্ঘ থেকে দীর্ঘ হচ্ছে। দেশে একদিনে করোনায় আরও ১৬৬ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৮৫১জনে। নতুন করে শনাক্ত হয়েছেন ৬ হাজার ৩৬৪ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১১ লাখ ৪৬ হাজার ৫৬৪ জন।

গত ২৪ ঘণ্টায় ৯ হাজার ৬ জন এবং এখন পর্যন্ত ৯ লাখ ৭৮ হাজার ৬১৬ জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, ৬৩৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ৭০৫টি নমুনা সংগ্রহ এবং ২০ হাজার ৪৯৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৭৩ লাখ ৯৬হাজার ৮৬৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩১ দশমিক শূন্য ৫ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৫ দশমিক ৩৫ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৬৪ শতাংশ। একারণে সারা দেশে জারি করা হয়েছে রেড এলার্ট। সকল সতর্ক থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।