আসছে সাধারণ ছুটির ঘোষণা...


Published: 2021-04-11 18:17:18 BdST, Updated: 2021-05-10 01:50:07 BdST

লাইভ প্রতিবেদক: আসছে সাধারণ ছুটির ঘোষণা। সারাদেশে করোনার থাবায় নাখাল সব মহল। দিশেহারা স্বাস্থ্য বিভাগ। দিশেহারা সাধারণ মানুষ। কে কোন সময় করোনার আক্রমনের শিকার হন তা কেউ জানেনা। দেশে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলছে লকডাউন।

আগামী ১৪ এপ্রিল থেকে এ লকডাউন আরও কঠোর হবে সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে। এদিকে করোনা প্রতিরোধে ‘সর্বাত্মক লকডাউনে’ ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের সাধারণ ছুটির ঘোষণা আসছে। এ বিষয়ে মন্ত্রিপরিষদ প্রস্তুতি নিচ্ছে। বিভিন্ন দায়িত্বশীল সূত্রে এ তথ্য জানা গেছে।

রোববার মন্ত্রিপরিষদ বিভাগের দায়িত্বশীল একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, সাধারণ ছুটির ঘোষণা আসছে। আপাতত তা এক সপ্তাহের জন্য করা হবে। তবে পরিস্থিতি বিবেচনায় পরে এটি আরও এক সপ্তাহ বাড়ানোরও চিন্তাভাবনা রয়েছে।

সাধারণ ছুটির মধ্যে কী কী বিধিনিষেধ থাকবে সেটি পরিপত্রে বিস্তারিত জানানো হবে।
এর আগে রোববার সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতায় চলবে আগামীকাল ও পরশু (১২ ও ১৩ এপ্রিল)।

পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ থাকবে। আর ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউন শুরু হবে। সকলকে তা মান্য করে চলার অনুরোধ জানানো হয়েছে।

ঢাকা, ১১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।