করোনায় এলজিইডি কর্মকর্তার মৃত্যু


Published: 2020-05-25 20:53:57 BdST, Updated: 2020-07-05 16:10:27 BdST

লাইভ প্রতিবেদকঃ মহামারি ভাইরাসের সংক্রমণ প্রতিদিন বেড়েই চলেছে। সেই সাথে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এবার প্রাণঘাতি এই ভাইরাসের শিকার হয়ে মারা গেলেন এলজিইডির প্রধান কার্যালয়ের অ্যাকাউন্স অফিসার কাজী আলতাফ হোসেন ফিরোজের।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। সোমবার ভোরে সরকারি নিয়ম মেনে তাকে পাবনা সদর উপজেলার মালিগাছা-মজিদপুর গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের ভাগিনা গোলাম মোস্তফা রাজ জানান, এলজিইডির প্রধান কার্যালয়ের অ্যাকাউন্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন কাজী আলতাফ হোসেন ফিরোজ। পাঁচ দিন আগে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা পজিটিভ শনাক্ত হয়।

পরে তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আইসিইউতে নেয়ার জন্য কর্তব্যরত চিকিৎসক মিরপুর ১২ নম্বরে রিজেন্ট হাসপাতালে স্থানান্তর করেন। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার ইফতারের আগ মুহূর্তে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আঞ্জুমান মুফিদুল ইসলাম লাশের দাফন কাফনের অনুমতি নিয়ে সোমবার ভোরে সরকারি নিয়ম মেনে তাকে পাবনা সদর উপজেলার মালিগাছা-মজিদপুর গোরস্থানে দাফন সম্পন্ন করেন।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।