করোনায় প্রাণ হারালেন কাউন্টার টেররিজম ইন্সপেক্টর রাজু


Published: 2020-05-24 13:45:18 BdST, Updated: 2020-07-05 16:48:22 BdST

লাইভ প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবিলায় শুরু থেকেই সামনে থকে কাজ করছে দেশের পুলিশ ও অন্যান্য বাহিনীরা। তবে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে করোনাভাইরাসের শিকার হয়ে মারা গেলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) রাজু আহম্মেদ (৪০)।

রোববার সকাল ১০ টার দিকে রাজার বাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, ইন্সপেক্টে রাজুর গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তিনি ঢাকা মহানগর পুলিশের বিশেষ ইউনিট কাউন্টার টেরোরিজম ইউনিটে কর্মরত ছিলেন।

এ নিয়ে পুলিশের ১৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত মারা গেলেন। এই প্রথম কোনো পরিদর্শক মারা গেলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছে ডিএমপি।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) জানান, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে।

ওইদিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে দশটায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।