করোনায় আক্রান্ত সৈয়দ মঞ্জুর এলাহী ও তার স্ত্রী


Published: 2020-05-24 12:38:51 BdST, Updated: 2020-07-05 15:59:23 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনার তাণ্ডব যেন প্রতিদিনই বাড়ছে। লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এবার প্রাণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান এপেক্স গ্রুপের চেয়ারম্যান ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী এবং তার স্ত্রী নিলুফার মঞ্জুর।

এপেক্স গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান এপেক্স ট্যানারির নির্বাহী পরিচালক এম এ মাজেদ সমকালকে এ তথ্য নিশ্চিত করে জানান, সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছেন। তবে মঞ্জুর এলাহী বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরও জানান, বর্তমানে মঞ্জুর এলাহীর অবস্থা স্থিতিশীল। দুই-তিন দিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন চিকিৎসকরা।

উল্লেখ্য যে, সৈয়দ মঞ্জুর এলাহী ১৯৯৬ ও ২০০১ সালে তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন। তার স্ত্রী নিলুফার মঞ্জুর সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।