মদনে টাকা ছাড়া মিলবে না প্রধানমন্ত্রীর উপহার!


Published: 2020-05-20 20:57:41 BdST, Updated: 2020-05-26 07:54:09 BdST

লাইভ প্রতিবেদকঃ জাতীয় পরিচয়পত্রের ফটোকপির সাথে ৭০০ টাকা জমা না দিলে প্রধানমন্ত্রীর উপহার ২৫০০ টাকার তালিকায় নাম দেয়া যাবে না। আগে টাকা পরে তালিকায় নাম উঠবে এমন একটি লিখিত অভিযোগ উঠেছে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ৪/৫/৬ সংরক্ষিত ইউপি সদস্য হাওয়া আক্তারের বিরুদ্ধে।

বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে অভিযোগটি দায়ের করেন ওই ইউনিয়নের কাওয়ালীবিন্নি গ্রামের প্রতিবন্ধী কাছুম আলীর স্ত্রী আনহার আক্তার ও সফর উদ্দিনের স্ত্রী কনা।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, চলমান করোনা পরিস্থিতিতে হতদরিদ্র ও আসহায়দের জন্য প্রধানমন্ত্রীর উপহার ২৫০০ টাকা করে দেয়া হবে শুনে স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য হাওয়া আক্তারের নিকট যায় তারা। পরে হাওয়া আক্তার জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নাম্বারের সাথে ৭০০ টাকা করে জমা না দিলে ২৫০০ টাকা দেয়া যাবে না বলে জানায়।

অভিযোগ পত্র

 

এ ব্যাপারে জানতে চাইলে হাওয়া আক্তার টাকা চাওয়ার অভিযোগ অস্বীকার করে জানান, আমি নিজ এলাকায় না থাকায় কিছু লোক আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

তিয়শ্রী ইউপি চেয়ারম্যান ফখরুদ্দিন আহমেদ বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান বলেন, প্রধানমন্ত্রীর উপহার ২৫০০ টাকা করে দেয়ার তালিকা সম্পন্ন হয়ে গেছে। যদি এ ব্যাপারে কোনো অভিযোগ হয়ে থাকে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেএইচএম//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।