দু’জন আইসোলেশনে ভর্তি গাজীপুরে


Published: 2020-04-03 21:03:47 BdST, Updated: 2020-06-01 18:11:53 BdST

গাজীপুর লাইভঃ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাতনামা নারী ও এক যুবককে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, গাজীপুরের ভাওরাইদ এলাকা থেকে সর্দি, শ্বাসকষ্ট, গলাব্যথা, পাতলা পায়খানা রোগে আক্রান্ত অজ্ঞাতনামা এক নারীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। গতরাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই নারী বর্তমানে করোনা আইসোলেশনে ভর্তি আছেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে করোনা পজিটিভ হয়েছে কিনা।

এর আগে এক যুবককে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছিল বলে জানা গেছে। এছাড়া বিদেশফেরত ২৬ জনসহ ২১৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। ১২৫ জন ছাড়পত্র পেয়েছেন বলে জানান জেলা সিভিল সার্জন।

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।