মদনের বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হাকিম আর নেই


Published: 2020-04-03 17:30:06 BdST, Updated: 2020-06-04 14:26:25 BdST

নেত্রকোনা লাইভ: নেত্রকোনা জেলার মদন উপজেলার পদমশ্রী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হাকিম খান রঞ্জু (৬৮) আর নেই। তিনি বার্ধক্যজনিত কারণে আজ (৩, এপ্রিল ২০২০) সকাল ১১টা ৮ মিনিটে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাহি রাজিউন)।

যখন সরা পৃথিবীর মানুষ মরণঘাতি করোনা ভাইরাসের ভয়ে আতঙ্কগ্রস্ত ঠিক এসময় তিনি দুনিয়ার মায়াজাল ছেড়ে পরপারের উদ্দেশ্যে যাত্রা করেন। মহান স্বাধীনতা যুদ্ধে তিনি ছিলেন একজন সফল বীর সেনানী। এলাকাবাসী একজন দেশ প্রেমিক মানুষ হারাল। তিনি ছিলেন বই প্রেমিক। বই পড়া ছিল তার নেশা। তিনি ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা রাস্ট্রীয় মর্যাদায় অদ্য ০৩/০৪/২০২০ ইং তারিখ আসরের নামাযের পর ভুইয়া হাটি ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আশরাফুল হাকিম খান রঞ্জু মিয়ার মৃত্যুতে রেনেসাঁ পাঠাগার ও সমাজকল্যাণ পরিষদ মনিকার পরিচালনা পরিষদ গভীর শোক প্রকাশ করেছেন। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনার সাথে সাথে তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।