এবার সিলেটে আইসোলেশনে কিশোরীর মৃত্যু


Published: 2020-03-31 17:48:50 BdST, Updated: 2020-06-03 19:38:51 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে করোনা আতঙ্ক এখনও বিদ্যমান। এমন পরিস্থিতিতে সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে এক কিশোরীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুর সোয়া ২টার দিকে হাসপাতালে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এসব তথ্য নিশ্চিত করে জানান, ওই কিশোরী করোনার রোগী ছিলেন না। তাকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এই হাসপাতালে পাঠিয়ে দেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, মেয়েটি ক্রণিক রোগী ছিল এবং সে হৃদরোগে (সিসিএফ) আক্রান্ত হওয়ার কারণে মারা গেছে। নিতান্ত দরিদ্র পরিবারের মেয়ে হওয়ায় সরকারি অ্যাম্বুলেন্স দিয়ে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেইসঙ্গে দাফনে আর্থিক সাহায্য করার জন্য জেলা প্রশাসককে অনুরোধ করেছি। তার শরীরে করোনার উপসর্গ নেই, যে কারণে পরীক্ষার কোনো প্রয়োজন হচ্ছে না।

এ প্রসঙ্গে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, সিলেট শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতালে করোনা আইসোলেশন কর্নারে আরও এক নারীসহ ৪ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ৩ জনের কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। যাদের রিপোর্ট এসেছে তাদের রিলিজ করে দেওয়া হবে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।