কিশোরগঞ্জে এক ইতালি ফেরত ব্যক্তির মৃত্যু


Published: 2020-03-23 11:56:36 BdST, Updated: 2020-09-20 01:08:58 BdST

লাইভ ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে আব্দুল খালেক নামে এক ইতালি ফেরত ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান জানান, আব্দুল খালেকের বাড়ি শহরের জগন্নাথপুর এলাকায়। রোববার রাতে তিনি শ্বাসকষ্ট নিয়ে শহরের আবেদীন হাসপাতালে গেলে চিকিৎসক তাকে আইসোলেশন সেন্টারে যেতে বলেন। কিন্তু তার স্বজনরা তাকে সেখানে না নিয়ে ‘ডক্টরস চেম্বার’ নামের একটি বেসরকারি হাসপাতালে নেন। সেখানে রাত ১১টার দিকে মারা গেছেন তিনি। পরে স্বজনরা তাকে বাড়িতে নিয়ে যান।

এ ঘটনায় তাকে চিকিৎসা দেয়া দুটি হাসপাতাল ও ওই ব্যক্তির বাড়ির আশপাশের ১০ বাড়িতে জনসাধারনের চলাচল সীমিত করেছে প্রশাসন।

স্থানীয়রা জানায়, গত ২৮ ফেব্রুয়ারি ভৈরবের জগন্নাথপুর এলাকার ওই ব্যক্তি ইতালি থেকে বাড়িতে আসেন। বাড়িতে আসার পর তিনি ঠাণ্ডাজনিত রোগে আক্রান্ত হন।

মৃত ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কি-না সেটা জানতে ঢাকা থেকে আইইডিসিআর’র প্রতিনিধিরা ভৈরবে এসেছেন। তারা নমুনা সংগ্রহের কাজ করছেন। পরীক্ষা নিরীক্ষা শেষে জানাযাবে তিনি আসলে করোনায় আক্রান্ত চিলেন কিনা।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।