নিখোঁজ সেই মেডিকেল ছাত্রের লাশ পড়েছিল সড়কের পাশে


Published: 2019-11-16 22:21:57 BdST, Updated: 2019-12-14 16:22:59 BdST

ফেনী লাইভ: ফরিদপুর মেডিকেল কলেজ ক্যাম্পাসের বাইরে সড়কের পাশ থেকে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ফেনীর দাগনভূঞার আজিজ ফাজিরপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

শনিবার সকাল সাড়ে ৮টায় মেডিকেল ক্যাম্পসের বাইরে মুন্সিবাজার বাইপাস সড়কের পাশ থেকে উদ্ধার করা হয় তার লাশ। পুলিশ জানায়, সকালে ফরিদপুরের মুন্সিবাজার এলাকায় মরদেহ দেখে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নয়নের লাশ উদ্ধার করে মেডিকেল কলেজের মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর জানা যাবে, এটি হত্যা না আত্মহত্যা।

জানা যায়, ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল থেকে নয়ন চন্দ্রনাথকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করে।

নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন ধরে নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছা ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আংগুলের সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকে নয়ন বিপর্যস্ত হয়ে পড়ে।

এদিকে কলেজের সিসি টিভি ফুটেজ অনুযায়ী, ওইদিন সকাল ৯টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টি শার্ট পরে ছাত্রাবাস থেকে বের হয় নয়ন। এ সময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।