১৩ জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারিদের ছুটি বাতিল


Published: 2019-11-09 15:13:30 BdST, Updated: 2019-11-23 00:38:00 BdST

লাইভ প্রতিবেদক: ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় উপকূলীয় ১৩ জেলায় সরকারি কর্মকর্তা-কর্মচারিদের ২ দিনের ছুটি বাতিল করা হয়েছে। শনিবার ও রবিবারের ছুটি বাতিল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে উপকূলীয় ১৩ জেলা প্রশাসকের (ডিসি) কাছে চিঠি পাঠানো হয়েছে।

যেসব জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারিদের ছুটি বাতিল করা হয়েছে সেগুলো হলো, সাতক্ষীরা, বাগেরহাট, পটুয়াখালী, ভোলা, বরগুনা, পিরোজপুর, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, চাঁদপুর, খুলনা, কক্সবাজার ও চট্টগ্রাম।

শুক্রবার বিকালে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান কর্মকর্তা-কর্মচারীদের ২ দিনের ছুটি বাতিল করা হয়েছে জানিয়ে তিনি বলেন, শনিবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত যেকোনো সময় ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আঘাত হানতে পারে। তাই এটি মোকাবিলায় সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছে। ইতিমধ্যে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) সারাদেশে নৌ চলাচল বন্ধ ঘোষণা করেছে।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।