সেই রহস্যজনক লাগেজ খুলতেই মিললো লাশ


Published: 2019-10-21 20:28:29 BdST, Updated: 2019-11-23 01:23:52 BdST

লাইভ প্রতিবেদকঃ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ময়মনসিংহ নগরীতে বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিললো অজ্ঞাতনামা এক পুরুষের টুকরো করা লাশ।

গতকাল সন্ধ্যায় লাগেজটিতে বোমা আছে এই সন্দেহে লাগেজটি ঘিরে রেখে ডাকা হয় বোম ডিসপোজাল ইউনিটকে। পরে তা সোমবার সকালে ঘটনাস্থলে পৌঁছে লাগেজটি খুলতেই মিললো টুকরো হওয়া অজ্ঞাতনামা এক পুরুষের লাশ।

পুলিশ সূত্রে জানা যায়, পাটগুদাম ব্রিজের কাছে রোববার সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখে ট্রাফিক পুলিশের এক সদস্যের সন্দেহ হয়। পরে তিনি সন্ধ্যায় পুলিশকে বিষয়টি জানান।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ এবং র‌্যাব-১৪-এর সিইও লে. কর্ণেল ইফতেখার উদ্দিনসহ উর্ধ্বতন কর্মকতারা।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, বোমা আছে সেই সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়। পরে সকালে বোম ডিসপোজাল ইউনিট এসে পরীক্ষা করে নিশ্চিত হন লাগেজে কোন বোমা নেই। এবং পরে লাগেজ খুলতেই দেখা মেলে অজ্ঞাত এক পুরুষ ব্যক্তির টুকরো করা লাশ।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।