ইডেনের ছাত্রলীগ নেত্রীর সঙ্গে সম্রাটের প্রেম, পুলিশ প্লাজায় দোকান গিফট!


Published: 2019-10-21 17:00:24 BdST, Updated: 2019-11-15 21:22:09 BdST

লাইভ প্রতিবেকঃ ইডেন কলেজ ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ঢাকা দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের। শুধু তাই নয় ওই নেত্রীর নামে পুলিশ প্লাজায় একাধিক দোকানও নিয়েছেন ক্যাসিনো সম্রাট। আলোচিত ওই ছাত্রলীগ নেত্রীর নাম মৌসুমী। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তথ্য বেরিয়ে এসেছে।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে টাকা জমা রেখেছেন ক্যাসিনো সম্রাট সে দেশগুলোর মধ্যে রয়েছে দুবাই সিঙ্গাপুর, মালায়শিয়া, থাইল্যান্ড। এছাড়া তার ভাই বাদলের নামে রাজধানীর আশেপাশে বেশ কয়েকটি ফ্ল্যাট ও প্লট কিনে রেখেছেন ক্যাসিনো কিং সম্রাট।

আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, আমরা সম্রাটের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। সম্রাট ঢাকার ক্যাসিনো জগতের প্রধান নিয়ন্ত্রণকারী ছিলেন। তার মাধ্যমেই প্রভাবশালী মহলের মধ্যে বিপুল অঙ্কের অবৈধ অর্থের লেনদেন হয়েছে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।