প্রতিমা বিসর্জনের আগে বন্ধুদের সঙ্গে মদপানে ছাত্রের মৃত্যু!


Published: 2019-10-09 16:35:32 BdST, Updated: 2019-10-15 02:53:27 BdST

নাটোর লাইভঃ শারদীয় দুর্গাপূজায় আনন্দের নামে বন্ধুদের সঙ্গে অতিরিক্ত ফূর্তিতে মেতে ওঠেন প্রান্ত সরকার। এসময় অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে। অনার্স পড়ুয়া এক ছাত্র মঙ্গলবার রাতে নাটোরের বড়াইগ্রামে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রান্ত সরকার উপজেলার বনপাড়া পৌরসভার দিয়াড়পাড়া মহল্লার রঞ্জিৎ সরকারের ছেলে ও নাটোর নবাব সিরাজউদ্দৌলা সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের আগে প্রান্ত বন্ধুদের সাথে বনপাড়া এলাকার বিহারীর বাড়িতে গিয়ে চোলাই মদ পান করেন। পরিমাণে বেশি পান করায় কিছু সময় পরে প্রান্ত অসুস্থ হয়ে পড়ে। পরে বন্ধুরা তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নজমুল হক বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, অতিরিক্ত মদপানে প্রান্ত মারা গেছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। বুধবার তার লাশ উদ্ধার করে জিডি মূলে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।