শিবগঞ্জে মাদকসেবীর কারাদন্ড এবং কীটনাশক বিক্রেতার অর্থদন্ড


Published: 2019-09-19 20:35:53 BdST, Updated: 2019-10-14 07:27:58 BdST

লাইভ প্রতিবেদকঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১ মাদকসেবীকে কারাদন্ড এবং অবৈধ ও ভেজাল সার ও কীটনাশক বিক্রয়ের দায়ে বিক্রেতাদের অর্থদন্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২ টায় শিবগঞ্জ উপজেলার সেলিমাবাদ খানপাড়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে মাদক সেবন ও পরিবহনের সময় হাতেনাতে ১ জনকে আটক করে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়। কারাদন্ডপ্রাপ্ত আসামীরর নাম মোঃ তুহিন (২৪) পিতা- মোঃ আমিনুল ইসলাম, সাং সেলিমাবাদ খানপাড়া, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ।

এছাড়া ডোমার বালি রং করে সার হিসেবে বিক্রি, মেয়াদীউর্ত্তীণ সার বিক্রি ও নিবন্ধন ছাড়া সার ও কীটনাশক বিক্রির অপরাধে দুর্লভপুর বাজারে ও কানসাটের পুকুরিয়ায় ২টি দোকানে অভিযান চালিয়ে ২ ব্যক্তিকে ১২ হাজার ও ৬ হাজার করে মোট ১৮ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. বরমান হোসেন। এসময় উপজেলা কৃষি অফিস ও শিবগঞ্জ থানা পুলিশের একটি টিম প্রয়োজনীয় সহযোগিতা করেন। মাদকবিরোধী ও ভেজাল বিরোধী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান অভিজান পরিচালনাকারী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: বরমান হোসেন।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।