পেট্রোল পাম্পের আগুন নিয়ন্ত্রণে


Published: 2019-06-18 18:44:14 BdST, Updated: 2019-12-15 19:00:43 BdST

লাইভ প্রতিবেদকঃ  রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রনে এনেছে ফায়ার সার্ভিসের দল। জানা যায়, ফায়ার সার্ভিসে ১০ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

বিকেল সোয়া ৫ টায় আগুনের সূত্রপাত ঘটে। আগুনের সূত্রপাত এখনো জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুম। এসময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে বিকেল ৫টা ৪৫ মিনিটে কন্ট্রোল রুম থেকে জানানো হয়, পাম্পটি বাংলাদেশ স্পেসালাইড হাসপাতালের পাশে। আগুনের তীব্রতা দেখে প্রথমে ৮টি ও পরে আরও ২টি ইউনিট পাঠানো হয়।

তেলের কারণে আগুনের তীব্রতা মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়েছিল। এ ছাড়া চারদিকে কাল ধোয়ার কারণে আতঙ্ক ছড়িয়ে পড়ে মুহুর্তেই।

ফায়ার সার্ভিসের লোকজন আগুনে নেভানোর পাশাপাশি আশপাশের ভবন থেকে মানুষজনকে সরিয়ে নিয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রনে এসেছে।

তবে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। লোকজন আশেপাশের বাসা ছেড়ে দেয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ আলী জানান, খবর পেয়ে সদর দফতরসহ আশপাশের ফায়ার সার্ভিস স্টেশনের ১০টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ঢাকা, ১৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।