শাহবাগে আন্দোলনকারীদের সরিয়ে দিয়েছে পুলিশ, আটক ৪


Published: 2018-10-28 15:30:53 BdST, Updated: 2018-11-18 01:51:01 BdST

লাইভ প্রতিবেদক: শাহবাগ মোড় বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করেছে পুলিশ। এ সময় একজন নারীসহ ৪ শিক্ষার্থীকে আটক করা হয়। রবিবার সকাল ১০টায় তাদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। শনিবার দুপুর ১২টা থেকে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগ অবরোধ করে অবস্থান কর্মসূচি পালন করছিল তারা।

পুলিশের রমনা জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) আজিজুল হক জানান, ‘সাধারণ মানুষের ভোগান্তির কথা চিন্তা করে রাস্তা থেকে শিক্ষার্থীদের সরিয়ে দেয়া হয়েছে। কাউকে গ্রেফতার হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য একজন নারীসহ চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান জানান, ‘৬ বছর ধরে আমরা এই অহিংস আন্দোলন করে আসছি। শনিবার দুপুর থেকে রাত এবং রাত থেকে রবিবার সকাল পর্যন্ত আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। তবে হঠাৎ পুলিশ আমাদের ওপর হামলা করে ছত্রভঙ্গ করে দেয়। আমাদের চারজনকে আটক করা হয়েছে। আমরা জরুরি সভা ডেকেছি। সভা থেকে পরবর্তী কর্মসূচি দেয়া হবে।’

 

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।