অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রুবেল


Published: 2021-11-19 12:05:36 BdST, Updated: 2022-01-17 09:17:45 BdST

স্পোর্টস লাইভ: চলতি বছরের মার্চ-এপ্রিলে নিউজিল্যান্ড সফরে সবশেষ খেলেছিলেন ডানহাতি পেসার রুবেল হোসেন। এরপর নামা হয়নি ঘরের মাঠে খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে। এমনকি শেষ দিকে বিশ্বকাপ স্কোয়াডে ঢুকেও কোনো ম্যাচ খেলতে পারেননি তিনি।

আর এখন বাদই পড়ে গেছেন পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড থেকে। স্বাভাবিকভাবেই হতাশা জেঁকে বসার কথা রুবেলের। পাকিস্তান সিরিজের স্কোয়াড ঘোষণার দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হতাশা প্রকাশ করেছিলেন তিনি।

রুবেলের সময়টাই চলছে বেশ খারাপ। দল থেকে জায়গা হারানোর পর শারীরিকভাবেও অসুস্থ হয়ে পড়েছেন তিনি। হঠাৎ রুবেল অসুস্থ হয়ে পড়ায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে এ তারকা পেসারকে।

তার সহধর্মিনী দোলা হোসেন ফেসবুকে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। তিনি গতকাল রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। এখন তিনি হসপিটালে (হাসপাতালে) ভর্তি। সবাই তার জন্য দোয়া করবেন... মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে দেন। আমিন।’

জানা গেছে, ইনফেকশনজনিত কারণে বুধবার রাতে হাসপাতালে নেওয়া হয় রুবেলকে। তবে তার অবস্থা এখন ভালোর দিকে।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।