সিদ্ধান্ত বদলেছেন মুশফিক, খেলবেন টি-টোয়েন্টিও


Published: 2021-07-13 12:03:01 BdST, Updated: 2021-10-16 20:24:25 BdST

স্পোর্টস লাইভ: চলতি জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে নেই মুশফিকুর রহিমের নাম। তিনি নিজেই সিদ্ধান্ত নিয়েছিলেন টেস্ট আর ওয়ানডে খেলে চলে আসবেন দেশে। তবে এবার ওয়ানডে সিরিজ শুরুর আগেই সিদ্ধান্ত বদলেছেন মুশফিক।

২৩ জুলাই থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এর কারণ হিসেবে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, ওয়ানডে খেলে ফিরে আসলে জৈব সুরক্ষাবলয়ের বাইরে চলে যেতে হবে। তখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজ খেলতে সমস্যায় পড়তে হতে পারে। তাই টি-২০ সিরিজেও মুশফিককে পাবে বাংলাদেশ দল।

আগামী আগস্টে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সিরিজটি অনুষ্ঠিত হবে ২ আগস্ট থেকে ৮ আগস্ট পর্যন্ত।

উল্লেখ্য, আগামী ১৬, ১৮ ও ২০ জুলাই জিম্বাবুয়ে সফরের তিন ওয়ানডে খেলবে বাংলাদেশ। এরপর ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।