এবার ছেলের বাবা হলেন সাকিব


Published: 2021-03-16 07:42:33 BdST, Updated: 2021-10-16 20:19:57 BdST

স্পোর্ট লাইভ: তৃতীয় সন্তানের বাবা হলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের সময় গতকাল সকালে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে এসেছে তাঁদের তৃতীয় সন্তান। সাকিবের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মঙ্গলবার (১৬ মার্চ) যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি হাসপাতালে ছেলে সন্তান প্রসব করেছেন সাকিবের স্ত্রী শিশির।

সাকিব জানিয়েছেন, তিনি ছেলে সন্তানের বাবা হয়েছেন এবং মা-ছেলে দুজনই ‍সুস্থ রয়েছেন।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব। তবে পুত্র সন্তানের নাম কি রাখা হয়েছে তা এখনো পর্যন্ত জানা যায়নি।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিয়ের পর ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মত কন্যা সন্তানের বাবা হয়েছিলেন সাকিব আল হাসান। সাকিবের প্রথম সন্তানের নাম রাখা হয় আলাইনা হাসান অব্রি। এর পাঁচ বছর পর দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন তিনি। দ্বিতীয় কন্য সন্তানের নাম রাখেন ইররাম হাসান।

এর আগে বছরের শুরুতে ফেসবুকে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানান সাকিব। ছবিটিতে এই দম্পতির সংসারে নতুন অতিথি আসার আভাস দেওয়া হয়।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, 'নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।'

ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।