এবার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন মুমিনুল


Published: 2020-11-30 00:47:31 BdST, Updated: 2021-01-22 08:48:34 BdST

স্পোর্টস লাইভ: এবার ব্যথা লেগেছে ফিল্ডিংয়ের সময়। কিন্তু তারপরও তিনি ব্যাটিং করেছেন। ব্যাটিংয়ের সময় বোঝা যায়নি অস্বস্তিবোধ করছেন বা ব্যথা অনুভব করছেন। যদিও উইকেটে ছিলেন অল্প সময়। জয়ের হাত মেলানো দূরত্বে লিটন দাসের সঙ্গে ৫ রানে অপরাজিত থেকে দলকে ৯ উইকেটে জিতিয়ে বিজয়ীর বেশে সাজঘরে পা রেখেছেন মুমিনুল হক।

কিন্তু রাত পার করে আজ (রোববার) মিলল খবর, ডান হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচার ধরা পড়েছে।তাই আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলা হবে না মুমিনুল হকের। তাই খবরটা শুনে খানিক অবাকই হওয়ার কথা।

রোববার পড়ন্ত বিকেলে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘গাজী গ্রুপ চট্টগ্রামের বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হকের ডান হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচার ধরা পড়েছে।

তাই তার পক্ষে আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি আসরে মাঠে নামা সম্ভব হবে না।’ কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে? এ প্রশ্নের তাৎক্ষণিক জবাব নেই দেবাশীষ চৌধুরীর কাছে।

তার ব্যাখ্যা, ‘আমরা আগামীকাল (সোমবার) ফিজিওসহ বসে তার ব্যাপারে সিদ্ধান্ত নেবো। আনুমানিক তার কতদিনের মাঠের বাইরে কাটাতে হবে, সেটা তখনই জানা ও বোঝা যাবে।

তবে এখনকার খবর, মুমিনুল হকের পক্ষে আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে নামা সম্ভব হচ্ছে না।’ তাকে বেশ অসুস্থ্য মনে হচ্ছে। বিষয়টি নিয়ে বেশ দুশ্চিন্তায় আছেন মুমিনুল হক। তার মন ভাল নেই।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।