Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সহকারী জজ নিয়োগ: জাককানইবি শিক্ষার্থী তানিয়ার চমক

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২৩, ২৩:২৪

জাককানইবি শিক্ষার্থী তানিয়ার চমক

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী হয়েই চমক দেখালেন তানিয়া আক্তার। পঞ্চদশতম সহকারী জজ নিয়োগ পরীক্ষায় মেধাতালিকায় ৯৩তম হয়েছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন (বিজেএসসি) সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে।

তানিয়া আক্তার বিশ্ববিদ্যালয়ে আইন ও বিচার বিভাগের প্রথম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী। তার বাড়ি নেত্রকোনা সদরের মদনপুর ইউনিয়নের অধীন কাংশা গ্রামে। বাবা আব্দুর রাজ্জাক পেশায় একজন কৃষক। মা রেহেনা খাতুন একজন গৃহিণী। তিন মেয়ে ও এক ছেলের মধ্যে তানিয়া তৃতীয়।

নিজের অনুভূতি প্রকাশ করে তানিয়া আক্তার ক্যাম্পাসলাইভকে বলেন, ‌'আমার স্বপ্ন এত আকাশছোঁয়া ছিল না। আল্লাহর কাছে শুকরিয়া যে তিনি আমাকে এ পর্যায়ে আসার শক্তি ও ধৈর্য দিয়েছেন। আমি ন্যায়বিচার প্রতিষ্ঠায় কাজ করবো।'

শিক্ষাথীর এমর সাফল্যে আইন ও বিচার বিভাগের প্রধান আহসান কবির ক্যাম্পাসলাইভকে বলেন, 'এটি আমাদের অনেক বড় একটি প্রাপ্তি। আইন বিভাগের যাত্রা শুরু হয়েছে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ থেকে। সে আমাদের প্রথম ব্যাচের শিক্ষার্থী। অনেক কষ্ট-পরিশ্রম করে তারা ক্লাস-পরীক্ষায় অংশ নিয়েছে। শিক্ষক ও ক্লাসরুম সংকট ছিল, কিন্তু নিজ পরিশ্রমের কারণে সে এটি অর্জন করতে পেরেছে।'

 

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ