Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

‘গ্রাহকরা আস্থা রেখেছে অগ্রণী ব্যাংকের উপর’

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০৬:১৮

‘গ্রাহকরা আস্থা রেখেছে অগ্রণী ব্যাংকের উপর’

বাকৃবি লাইভ: করোনা প্রাদুর্ভাবের সময় থেকে অগ্রণী ব্যাংক বিভিন্ন উন্নয়নমূলক সেবা, উৎপাদন ও ব্যবসা খাতে ৪ শতাংশ হারে প্রণোদনা ঋণ প্রদানসহ বিভিন্ন বিনিয়োগে বাংলাদেশ ব্যাংক ঘোষিত বাজেটে সার্বোচ্চ অবস্থান অর্জন করে। বৈদেশিক রেমিট্যান্স আহরণে অগ্রণী ব্যাংকের অবস্থান রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকগুলোর মধ্যে দ্বিতীয়। এছাড়া বাংলাদেশের উন্নয়নে মেগা প্রকল্পগুলোতে একটি বড় অবদান রেখেছে অগ্রণী ব্যাংক। দেশের সংকটকালীন মুহূর্তেও পূর্ণ আস্থা রেখেছে অগ্রণী ব্যাংকের উপর।

অগ্রণী ব্যাংক ময়মনসিংহ সার্কেলের নতুন মহাব্যবস্থাপক নিয়োগ ও প্রাক্তন মহাব্যবস্থাপকের বিদায়ী অনুষ্ঠানে এসব কথা তুলে ধরেন নবাগত মহাব্যবস্থাপক রূবানা পারভীন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে সকাল ১১টার দিকে এ সেমিনারের অয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রাক্তন ও নবীণ মহাব্যবস্থাপককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও অগ্রণী ব্যাংকের ৪০ বছরের যাত্রায় এর অর্জন নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

নব নিযুক্ত মহাব্যবস্থাপক রূবানা পারভীন আরো বলেন, অগ্রণী ব্যাংকই সর্বপ্রথম চালু করে এজেন্ট ব্যাংকিং সেবা। ‘অফ শোর ব্যাংকিং’ চালুর দিক থেকেও অগ্রণী ব্যাংক প্রথম। এছাড়াও বাকৃবি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে বাস প্রদান করা হয়েছে।

ময়মনসিংহ সার্কেলের উপ-মহাব্যবস্থাপক লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদায়ী মহাব্যবস্থাপক এ. কে. এম. শামীম রেজা ও নতুন মহাব্যবস্থাপক রূবানা পারভীন। এছাড়া ময়মনসিংহের ছয়টি জেলার অগ্রণী ব্যাংকের অঞ্চল প্রধান, বিভিন্ন অঞ্চলের ৯৪টি শাখার শাখা ব্যবস্থাপকসহ অগ্রণী ব্যংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআর//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ