Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নজরুল বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক হিসাববিজ্ঞান দিবস উদযাপন

প্রকাশিত: ১১ নভেম্বার ২০২২, ০৭:৪৮

আন্তর্জাতিক হিসাববিজ্ঞান দিবস উদযাপন

জাককানইবি লাইভ: বর্ণাঢ্য আয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক হিসাববিজ্ঞান দিবস উদযাপিত হয়েছে। হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগে দিবসটি উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দিবসটির উদযাপন র‍্যালীর মধ্যে দিয়ে শুরু হয়। উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার।

আলোচনায় বক্তারা হিসাববিজ্ঞান বিষয়ের গুরুত্ব এবং আজকের দিনে এ বিষয়ের প্রয়োজনীয়তা উল্লেখ করে শিক্ষার্থীদের বিষয়ভিত্তিক জ্ঞানলাভের জন্য উদ্বুদ্ধ করেন।

বিভাগের সকল শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে টি-শার্ট বিতরণ এবং বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে শোভাযাত্রার মাধ্যমে বর্ণাঢ্যভাবে পালিত হয়েছে দিবসটি। বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশনের উদ্যোগে দেশের ৮টি বিভাগের ৮টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে একযোগে পালিত হয়েছে আন্তর্জাতিক হিসাববিজ্ঞান দিবস। এই দিনে অনলাইনে একটি আলোচনা সভা হয়, যেখানে জাপান, আস্ত্রেলিয়া এবং ভারতের বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকসহ আমাদের দেশের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশনের উদ্যোগে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগে কেক কাটা, আনন্দ র‌্যালী, কেন্দীয় সেমিনারে অংশগ্রহণ, ক্রীড়া উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ