Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে 'মিউজিক ফর হিউম্যানিটি' কনসার্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ অক্টোবার ২০২২, ১৯:২৭

বাকৃবিতে 'মিউজিক ফর হিউম্যানিটি' কনসার্ট

বাকৃবি লাইভ: কিডনি জটিলতায় আক্রান্ত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী মোবাশ্বের হোসেনের আর্থিক সাহায্যের জন্য ‘মিউজিক ফর হিউম্যানিটি’ নামক চ্যারিটি কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ওই কনসার্টটি অনুষ্ঠিত হয়। কনসার্টের আয়োজনে ছিল বাকৃবি মিউজিক্যাল রেজিমেন্ট এবং সার্বিক সহযোগিতায় ছিল বাকৃবি শাখা ছাত্রলীগ।

কনসার্টে দেশের সনামধন্য সঙ্গীত ব্যান্ড জলের গান, অর্ঘ্যদেব ছাড়াও গান পরিবেশন করে বাকৃবি শিক্ষার্থীদের ব্যান্ড ফেডেড ব্লুজ। বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থীরা কনসার্টটি উপভোগ করে।

জানা যায়, বাকৃবি ফজলুল হক আবাসিক হলের ভেটেরিনারি অনুষদের সার্জারি এন্ড অবস্টেট্রিক্স বিভাগে স্নাতকোত্তর শিক্ষার্থী মোবাশ্বের হোসেন। তিনি দীর্ঘদিন কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে ঢাকায় বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ রিপোর্ট অনুযায়ী তার ক্রোনিক কিডনী ডিজিজ এবং ৫০ ভাগের বেশি নেফ্রন ডেমেজ (অচল) সনাক্ত হয়েছে। বর্তমানে তার ঘনঘন ডায়ালায়সিস করা হচ্ছে। অ্যালবুমিন ইনজেকশনসহ বিভিন্ন ধরণের ঔষধের মাধ্যমে চিকিৎসা চলছে। তার কিডনি ট্রান্সপ্লান্ট করানোর জন্য উন্নত চিকিৎসার প্রয়োজন। তার চিকিৎসার জন্য ২৫ লক্ষ টাকা দরকার।

বাকৃবি মিউজিক্যাল রেজিমেন্টের মিউজিক ফর হিউমিডিটি কনসার্ট থেকে সংগ্রহকৃত সকল অর্থ মোবাশ্বের হোসেনের চিকিৎসা ব্যয় বহন করা হবে বলে জানা যায়।

বাকৃবি মিউজিকাল রেজিমেন্টের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম নিয়ন ক্যাম্পাসলাইভকে বলেন, মানবতার সেবায় বাকৃবি মিউজিক্যাল রেজিমেন্ট সব সময় কাজ করে যাবে। মোবাশ্বের হোসেনের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার জন্য আমরা সবোর্চ্চ চেষ্টা করেছি।

মিউজিক ফর হিউম্যানিটি চ্যারিটি কনসার্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। তাদের কাছ থেকে প্রাপ্ত কনসার্ট অনুষ্ঠানের টিকিটের টাকা এবং আর্থিক সহায়তা মোবাশ্বের হোসেনের চিকিৎসার জন্য প্রদান করা হবে।


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ