Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবি: আইআইএফএসের নতুন পরিচালক ড. এনামুল হক

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০৪:০৪

অধ্যাপক ড. মো. এনামুল হক

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ইন্টারডিসিপ্লিনারি ইনস্টিটিউট ফর ফুড সিকিউরিটিতে (আইআইএফএস) নতুন পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। এতে নতুন পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষি অনুষদের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. এনামুল হক।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক ড. মো. এনামুল হক শিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি অতিরিক্ত বাকৃবির আইআইএফএস ইনস্টিটিউটের দায়িত্ব পালন করবেন। অধ্যাপক ড. এনামুল হক ভেটেরিনারি অনুষদের সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. ফরিদা ইয়াসমীন বারির স্থলাভিষিক্ত হয়েছেন। তিনি আগামী দুই বছরের জন্য আইআইএফএস এর দায়িত্ব পালন করবেন। তিনি ৩ অক্টোবর ইনস্টিটিউটের দায়িত্ব গ্রহণ করেছেন।

অধ্যাপক ড. মো. এনামুল হক ২০১৯ ও ২০২২ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে রিসার্চ সিস্টেম (বাউরেস) থেকে গ্লোবাল রিসার্চ ইমপ্যাক্ট রিকগনাইজেশন অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি ২০২০ সালে বাকৃবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এর আগে বাকৃবি গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ২০০০ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১২ সালে অধ্যাপক পদে উন্নীত হন।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ