teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বশেফমুবিপ্রবিতে প্রধানন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

Md Akramuzzaman | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৬

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৬

শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন

বশেফমুবিপ্রবি লাইভ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে নানা কর্মসূচির আয়েঅজন করা হয়।

এর মাঝে জন্মদিনের কেক কাটা, দোয়া মাহফিল ও বৃক্ষরোপন উল্লেখযোগ্য। শুরুতে প্রশাসনিক ভবন চত্বরে কেক কাটা হয়। এরপর প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে এক সংক্ষিপ্ত আলোচনায় উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আজীবন সংগ্রামী, উন্নয়নের স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনা সুখী, সমৃদ্ধ অর্থনীতির অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের পথে নিরলস কাজ করে চলেছেন। তাঁর স্বপ্ন বাস্তবায়নে সবাই ঐক্যবদ্ধ থেকে প্রতিটি সেক্টরে যারা আমরা রয়েছি তাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে।

পরে বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষক-কর্মকর্তাদের নিয়ে উপাচার্য বিশ্ববিদ্যালয় চত্বরে আগর গাছের চারা রোপন করেন।

অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল মাননান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সুশান্ত ভট্টাচার্য, রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএমএ হুরাইরা, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক খান মো. অলিয়ার রহমান, ছয় বিভাগের চেয়ারম্যান, প্রক্টরিয়াল বডিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//কেআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: