teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

আজ ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্টের লোগো উন্মোচন

Azhar Mahmud | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৫

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৫

আজ ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্টের লোগো উন্মোচন

জাককানইবি লাইভ: সারাদেশের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যায়ে কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রতিবছরই বিভিন্ন ক্যাম্পাসের সাংবাদিক সংগঠন আয়োজন করে থাকে ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট। এবার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২।

আগামীকাল ১১ সেপ্টেম্বর (রবিবার) বিকাল ৪টায় অনলাইনে লোগো উন্মোচন অনুষ্ঠানের মধ্য দিয়েই ফেস্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে আয়োজক সংগঠনটি। লোগো উন্মোচনের করবেন ডয়চে ভেলে বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন। এছাড়াও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।

আগামী ৫ ও ৬ নভেম্বর ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। এই ফেস্টে সারাদেশের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যায়ের পঞ্চাশের অধিক সংগঠনের ৪ শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করবেন।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নিহার সরকার অংকুর ক্যাম্পাসলাইভকে বলেন, "আমরা সকল কিছুর উর্ধ্বে উঠে ক্যাম্পাস পর্যায়ে যারা সাংবাদিকতা করছে তাদের মিলন মেলায় পরিণত করতে চাই এই ফেস্টটিকে। যেখানে ৪ শতাধিক সংবাদকর্মী অংশ নেবে।

কেবল উৎসব নয়, ক্যাম্পাস সাংবাদিকতার সম্ভাবনা ও সংকট নিয়েও আলোচনা হবে। পাশাপাশি সংকট উত্তরণেও ভাবনা সৃষ্টি করবে এই জার্নালিজম ফেস্ট। এই ফেস্ট থেকে ৬ জন সাংবাদিককে পুরষ্কৃতও করা হবে ২ ক্যাটাগরিতে। সব মিলিয়ে একটি সম্ভাবনার প্রতীক হয়ে উঠার পথেই এবারের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান বলেন, "নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে এবারের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিস্ট ফেস্ট-২০২২ উদযাপন উপলক্ষ্যে সকল ক্যাম্পাস সংবাদকর্মীদের শুভেচ্ছা ও ভালবাসা জানাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যাদের সহযোগিতায় ফেস্টটি বাস্তবায়নের পথে অগ্রসর হচ্ছে।"

তিনি আরও বলেন, "আমাদের প্রত্যাশা, এই আয়োজনের মাধ্যমে সকল ক্যাম্পাস সংবাদকর্মীদের মধ্যে সম্পর্কের উন্নয়ন, সহযোগিতা বাড়বে। আমাদের আয়োজনটি ক্যাম্পাস সাংবাদিকতায় ইতিবাচক প্রভাব বিস্তারের মাধ্যমে সৃজনশীল কাজের অনুপ্রেরণা দিয়ে সামনের দিকে আরও ধাবিত করবে বলে মনে করি।"


ঢাকা, ১০ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন: