Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নজরুল বিশ্ববিদ্যালয়ে সি ইউনিটের গুচ্ছ পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৩:২৯

নজরুল বিশ্ববিদ্যালয়ে সি ইউনিটের গুচ্ছ পরীক্ষা অনুষ্ঠিত

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) (২০২১-২২ শিক্ষাবর্ষের গুচ্ছপদ্ধতিতে ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ১ হাজার ৫০৫ জন পরীক্ষার্থীর মধ্যে অনুপস্থিত ছিলেন ৯৩ জন। পরীক্ষায় উপস্থিতির হার প্রায় ৯৪ শতাংশ। বিশ্ববিদ্যালয়ের কলা ভবন, বিজ্ঞান অনুষদ ভবনের মোট ২৫টি কক্ষে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষা শুরু হলে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সৌমিত্র শেখর কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এ সময় ভিজিল্যান্স উপ কমিটির সদস্য সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, কলা অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদুল বারী, শিক্ষক সমিতির সভাপতি ড. শেখ মো: সুজন আলী, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হালিম, কর্মকর্তা পরিষদের সভাপতি মোঃ জোবায়ের হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করে ভিসি ড. সৌমিত্র শেখর বলেন, নজরুল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা অত্যন্ত উৎসবমুখর পরিবেশে গ্রহণ করা হয়েছে। শিক্ষার্থীরা সুন্দর ও সুষ্ঠুভাবে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, প্রতিটি কক্ষে পরীক্ষার্থীদের উপস্থিতির মাত্রা ছিল লক্ষণীয়। তাদের এই উপস্থিতিই প্রমাণ করে যে লেখাপড়ার প্রতি ছাত্রসমাজের অনেক আগ্রহ। লেখাপড়া করে তারা তাদের ভবিষ্যৎকে গড়তে অত্যন্ত দৃঢ়প্রতিজ্ঞ।


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ