Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে মোটরসাইকেলের সাথে রিকশার সংঘর্ষে ছাত্রী আহত

প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ১৮:২৩

বাকৃবিতে মোটরসাইকেলের সাথে রিকশার সংঘর্ষে ছাত্রী আহত

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে(বাকৃবি)বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মোটরসাইকেলের ধাক্কায় রিকশা উল্টিয়ে ২ জন শিক্ষার্থী আহত হয়েছে। মঙ্গলবার (০২ আগস্ট) রাত ৯ টায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন প্রক্টর অধ্যাপক ড. মহির উদ্দীন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বার মোড় থেকে আসা রিকশা প্রশাসনিক ভবনের সামনে আসলে একই দিক থেকে আসা মোটরসাইকেল রিকশার পাশ কাটিয়ে সামনে উঠতে গেলে রিকশার সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় রিকশাটি উল্টিয়ে রিকশায় থাকা ২ জন শিক্ষার্থীর উপরে উঠে যায়। ঘটনাস্হলেই ২ জন গুরুতে আহত হয়। আহতদের তাৎক্ষণিক ভাবে বিশ্ববিদ্যালয়ের হেলথ কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়।

জানা যায়, মোটরসাইকেল আরোহীর মো. সবুজ। সুতিয়াখালি রাস্তার কাজ করে। কাজ শেষ করে বিশ্ববিদ্যালয়ের সড়ক দিয়ে বাসায় ফেরার পথে দূর্ঘটনার ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী নুসরাত মাফিয়া ও তার বান্ধবী। আহত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের স্নাতকোত্তর অধ্যায়নরত ।

বাকৃবি স্বাস্থ্য কেন্দ্রে ডেপুটি চিফ মেডিকেল অফিসার ড. এ কে এম. আজাদ বলেন, শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কেউই গুরুতর আহত হয় নি। রিকশা উল্টিয়ে গায়ে পড়ার কারণে শিক্ষার্থীদের হাত ও পায়ে ক্ষত হয়।

ক্ষতস্থানে ব্যন্ডেজ করার পর তাদেরকে ঔষধ দেওয়া হয়। শিক্ষার্থীরা দ্রুত সুস্থ হয়ে যাবে বলে আশা করছি।

প্রক্টর ড. মহির উদ্দীন বলেন, বিশ্ববিদ্যালয়ের ভিতর এ ধরনের ঘটনা কাম্য নয়। ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। আহত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করেছি। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল জব্দ করা হয়েছে। অপরাধীকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ