Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নজরুল বিশ্ববিদ্যালয়ে শুরু হলো শর্ট পিচ নাইট টুর্নামেন্ট

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ১০:৫৯

নজরুল বিশ্ববিদ্যালয়ে শুরু হলো শর্ট পিচ নাইট টুর্নামেন্ট

জাককানইবি লাইভ: তৃতীয়বারের মতো শুরু হলো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের নিয়ে শর্ট পিচ ক্রিকেট গ্রাউন্ড নাইট টুর্নামেন্ট (এসপিসিজি নাইট থ্রি)। শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে শুরু হয় আসরটি। মোট ৫টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এবারের টুর্নামেন্ট।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কৃতকর্ম ও সৃষ্টির সাথে সম্পর্ক স্থাপন করে প্রতিটি দলের নামকরণ করা হয়েছে। আসরে দল হিসেবে থাকছে- সাম্যবাদী স্ট্রাইকার্স, বাধনহারা ব্লাস্টটার্স, ধূমকেতু ড্রীমার্স, চক্রবাক চ্যালেঞ্জার্স ও অগ্নিবীণা এভেঞ্জার্স।

২০১৮ সাল থেকে শুরু হওয়া টুর্নামেন্টটি প্রতি বছর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এমন ধারাবাহিক আয়োজন করে আসছে।

এবারের টুর্নামেন্টটির টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ঘড়ি ডিটারজেন্ট, পাওয়ার্ড বাই-আরশিলতা, স্ন্যাক্স পার্টনার-মেঘনা বাটার বান, মিডিয়া পার্টনার-কালের কন্ঠ, আউটরিচ পার্টনার- জাককানইবি সাংবাদিক সমিতি, মিডিয়া পার্টনার- নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, স্ট্র‍্যাটিজিক টাইম আউট পার্টনার- নেসক্যাফে, লজিস্টিক পার্টনার- ফ্রাইডে গ্যাজেট, ফটোগ্রাফি পার্টনার- মুন ফটোগ্রাফি, রিফ্রেশমেন্ট পার্টনার- পারফেট্টি ভেন মেল্লা।

অংশগ্রহণকারীরা বলেন, আমাদের এই কমিউনিটির উদ্দেশ্য হচ্ছে প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে একটা বন্ডিং তৈরী করা এবং খেলাধুলা চর্চার পাশাপাশি এই কমিউনিটিটাকে আরো বড় পর্যায়ে নিয়ে যাওয়া। যেখানে কমিউনিটি মেম্বারদের যেকোন প্রয়োজনে ও দরকারে সহায়তার জন্য সবাই থাকবে বদ্ধ পরিকর।

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ