Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয়ের নাম ভুলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতিবাদ লিপি

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৪:৪০

 বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতিবাদ লিপি

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)-এর পরিবর্তে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় লেখায় প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (২১জুলাই ) বাকৃবির রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলামের স্বাক্ষরিত একটি প্রতিবাদ লিপিতে এই তথ্য জানানো হয়।

প্রতিবাদ লিপিতে জানানো হয়, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বিক্রয় ও বিতরণ বিভাগ- ২ (দক্ষিণ), ময়মনসিংহ অঞ্চল কর্তৃক প্রকাশিত বিদ্যুৎ ঘাটতি মোকাবেলায় লোডশেডিং সংক্রান্ত গত ১৮ জুলাই, ২০২২ তারিখে প্রকাশিত বিভিন্ন এলাকার তালিকায় ‘বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি), ময়মনসিংহ নামের পরিবর্তে ‘ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় লেখায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীসহ সর্ব মহল ক্ষোভ ও তীব্র প্রতিবাদ প্রকাশ করেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মনে করছে।

প্রতিবাদ লিপি

এতে আরো জানানো হয়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃক এ ধরনের নাম বিভ্রাটের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিয়মতান্ত্রিক প্রতিবাদ জানাচ্ছে এবং ভবিষ্যতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নাম লেখার ক্ষেত্রে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বিক্রয় ও বিতরণ বিভাগ-২ (দক্ষিণ), ময়মনসিংহ অঞ্চলকে সতর্ক হওয়ার আহবান এবং অবিলম্বে লোডশেডিং তালিকায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের নাম সংশোধনের জন্য অনুরোধ করা হলো।

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ