Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ময়মনসিংহে

হাসপাতালে আশরাফ সিদ্দিকী, ৩ শিক্ষকের বিচার চাইলেন স্ত্রী

প্রকাশিত: ২ জুলাই ২০২২, ১৮:০৭

হাসপাতালে আশরাফ সিদ্দিকী

 

ময়মনসিংহ লাইভ:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩ শিক্ষকের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করলেন একই বিভাগের শিক্ষক ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আশরাফ আলী সিদ্দিকীর স্ত্রী তাহমিয়া তাসনিম। 
 
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বারবার আমার স্বামী ড. আশরাফকে ওই বিভাগের ৩ শিক্ষক  হেনস্তা করে আসছে। আমার স্বামী রাজনীতির সঙ্গে যুক্ত নয় বলে বিশেষ ক্ষমতায় এই তিন শিক্ষক - মোঃ নকিবুল হাসান খান, মোঃ রাকিবুল হাসান এবং মোঃ আলিম মিয়া বারবার এমন কর্মকাণ্ড করেও বিচারের বাইরে থেকে যাচ্ছে। একাধিকবার দরজায় তালা লাগিয়ে বিদ্যুৎ বিচ্ছিন্নের ঘটনার পরও তারা হুমকি অব্যাহত রেখেছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। 
 
শুক্রবার (০১ জুলাই) ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, গত ১৩ জুন ৩ ঘন্টার উপর তালা লাগিয়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে তার কক্ষে আটকিয়ে ছিলেন ওই তিন শিক্ষক। এর পর থেকেই আমার স্বামী অসুস্থ।  বৃহস্পতিবার শারীরিক অবস্থা খারাপ হলে ডাক্তারের পরামর্শে আমরা নেক্সাস হাসপাতালে ভর্তি করি। হার্টের অবস্থা ভালো নয়। আমার স্বামীর কোন ক্ষতি হলে এই দায় কে নেবে। এখনো কেউ যোগাযোগ করেনি আমাদের সাথে।
 
হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বলেন, রোগীর হার্টের অবস্থা ভালো নয়। প্রেসার হাই। চিন্তা থেকেই এমন হচ্ছে। পেসেন্টের সাথে ঘটে যাওয়া দুর্ঘটনার পর থেকেই অবনতির দিকে যাচ্ছে বলে আমাদের মনে হচ্ছে। পরবর্তীতে আর বেশ কিছু পরীক্ষার পর রোগীর অবস্থা জানানো যাবে। 
 
 

সংবাদ সম্মেলনে ৩ শিক্ষকের বিচার চাইলেন ড. আশরাফ আলীর স্ত্রী তাহমিয়া তাসনিম

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর বলেন, এটি দুঃখজনক ঘটনা। আমি ড. আশরাফ সিদ্দিকীর থেকে একটি অভিযোগ পত্র পেয়েছি। একই সঙ্গে অন্য ৩ শিক্ষকের থেকেও একটি অভিযোগপত্র পেয়েছি। 
 
উপাচার্য আরো বলেন, আমরা এই ঘটনাটিকে গুরুত্ব সহকারে নিয়ে একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিটি গঠন করেছি। দুই অনুষদের ডিন ও সাবেক এক ডিনকে দিয়ে গঠিত তদন্ত কমিটি দ্রুতই তদন্ত প্রতিবেদন জমা দেবে। আর সেটির উপর ভিত্তি করেই বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে। এভাবে চলতে থাকলে বিভাগের শিক্ষা কার্যক্রম অচল হয়ে যাবে, যেটি আমরা হতে দিতে পারি না।
 
উচ্চরক্তচাপে অসুস্থ হয়ে বৃহস্পতিবার রাত থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ার বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আশরাফ আলী সিদ্দিকী। 

ঢাকা, ০১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এপিজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ