Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ব্রহ্মপুত্র থেকে নিখোঁজ জাককানইবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১২ জুন ২০২২, ০১:২২

জাককানইবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

জাককানইবি লাইভ: ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে নিখোঁজের দুদিন পর জাহিদ ফয়সাল ফাহিম (২৫) নামে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ জুন) সকাল সাড়ে ৭টায় জামালপুর উপজেলার নরুন্দি ইউনিয়নের কোচনধরা এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি নজরুল বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং সম্প্রতি এমবিএ শেষ করেছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকালে চার বন্ধুকে নিয়ে খানবাড়ী নৌঘাট দিয়ে একটি নৌকায় ব্রহ্মপুত্র নদে আনন্দ ভ্রমণে বের হন ফাহিম।মাঝপথে নৌকাটি পানিতে তলিয়ে যায়।

এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও ফাহিম ডুবে যান। ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যার পর থেকে উদ্ধার অভিযান শুরু করেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত নদের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও খোঁজ না পেয়ে চলে যান। তবে আজ সকালে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সদর থানার ওসি কাজী শাহ নেওয়াজ এ তথ্য জানান, লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন। বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার জানান, জাককানইবির হিসাব বিজ্ঞান পরিবার আরও একজন মেধাবী ও সম্ভাবনাময় শিক্ষার্থী হারালো। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ