Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে কুকৃবির ভিসিকে ওয়ান বাংলাদেশের সংবর্ধনা

প্রকাশিত: ৪ জুন ২০২২, ০৯:০১

সংবর্ধনা

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ওয়ান বাংলাদেশ সংগঠনের পক্ষ থেকে কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অধ্যাপক ড. জাকির ওয়ান বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছেন। শুক্রবার (০৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় বাকৃবির শিক্ষক কমপ্লেক্সে সভাকক্ষে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়ান বাংলাদেশের ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আজহারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বাকৃবি ভিসি অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ান বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মো. রশীদুল হাসান এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মামুন-অর-রশিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন বাকৃবির ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. খান মোহাম্মদ সাইফুল ইসলাম, বাকৃবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. গোলাম ফারুক, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. পূর্বা ইসলাম এবং ওয়ান বাংলাদেশের ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন এবং সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ আল মামুন ।

আরও উপস্থিত ছিলেন বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান।

উল্লেখ্য যে, ওয়ান বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি সামাজিক সংগঠন৷ বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বুদ্ধিবৃত্তিক, অসাম্প্রদায়িক এবং সমৃদ্ধ সোনার বাংলাদেশ গঠনে সহায়ক ভূমিকা পালন করাই এ সংঘটনের লক্ষ্য।।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ