Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে ছাত্রলীগের সংঘর্ষ: তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ৩ জুন ২০২২, ০৬:০৪

ফাইল ছবি

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার তদন্ত করতে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. সুকুমার সাহাকে সভাপতি এবং কৃষিতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিকুল ইসলামকে সদস্য-সচিব করে ৭ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আগামী ১২ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমার নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন- বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকন, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফুল হক, ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন-২, পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম এবং প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. চয়ন গোস্বামী।

উল্লেখ্য, গত ৩০ মে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের গ্রুপের সংঘর্ষে অর্ধশতাধিক শিক্ষার্থী আহত হন। সংঘর্ষকে কেন্দ্র করে ৩১ মে অনিবার্য কারণে বিশ্ববিদ্যালয়ের সকল বর্ষের পরীক্ষা স্থগিত ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঢাকা, ০২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ