Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়কে স্বপ্নের সমাধি হলো পিংকী রাণীর

প্রকাশিত: ২৮ মে ২০২২, ০৪:২৬

সড়কেই স্বপ্নের সমাধি হলো পিংকী রাণী বর্মণেরে

ময়মনসিংহ লাইভ: স্বপ্ন পূরণে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা দিতে এসে সড়কেই স্বপ্নের সমাধি হলো পিংকী রাণী বর্মণ (২৫) নামের এক শিক্ষার্থীর। শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই এলাকায় বাসচাপায় মারা যান পিংকী রাণী। এ দুর্ঘটনায় তার নারায়ণ চন্দ্র বর্মণ আহত হয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করা পিংকী রাণী গাজীপুর সদরের মির্জাপুর ইউনিয়নের তালতলী গ্রামের বাসিন্দা ছিলেন।

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সকালে বাবার সঙ্গে মোটরসাইকেলযোগে পরীক্ষা কেন্দ্র ময়মনসিংহের আনন্দ মোহন কলেজে যাচ্ছিলেন পিংকী রাণী। তারা চুরখাই এলাকায় পৌঁছালে একটি ডাম্প ট্রাক তাদের ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে যান পিংকী। এসময় ময়মনসিংহগামী অপর একটি বাস পিংকীকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তাঁর বাবাও আহত হন।

ওসি শাহ কামাল আকন্দ আরও বলেন, এ ঘটনার ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে যান। লাশ ময়নাতদন্তে নেওয়া হয়েছে। একটি অপমৃত্যু মামলাও হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ