Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে বাউসিসির আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ২১ মে ২০২২, ০৯:৩৯

প্রশিক্ষণ কর্মশালা

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) প্রথমবারের মতো বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টারের (বিওয়াইএলসি) মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বাউসিসি) আয়োজনে ২০ মে (শুক্রবার) সকাল ১১টায় কৃষি অনুষদের ডিন অফিসের কনফারেন্স রুমে প্রশিক্ষণ কর্মশালার রুটিনমাফিক দুইটি ক্লাস অনুষ্ঠিত হয়।

ক্লাস দুটিতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিল প্রোফেসনাল ডেভেলপমেন্টের জেষ্ঠ্য নির্বাহী অনিক চন্দ্র সাহা ও সহকারী ব্যবস্থাপক আসিফ ইয়াসিন কবির। প্রশিক্ষণ কর্মশালাটি শুরু হয়েছে গত ৮মে যা ২৯ মে পর্যন্ত চলবে। রেজিস্ট্রেশনকৃত ৩০৪ জন শিক্ষার্থীর মধ্য হতে বাছাইকৃত ১০২ জন শিক্ষার্থীকে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের নিয়ে বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার (বিওয়াইএলসি) ক্যারিয়ার সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

শিক্ষার্থীদের আত্ম উন্নয়ন , ক্যারিয়ার সচেতনতা, একবিংশ শতাব্দীর দক্ষতার সাথে পেশাদারিত্ব বিকাশ ,চাকরি খোঁজা ও চাকরি নিয়োগের সুযোগ করে দেওয়ায় সংগঠনটির লক্ষ্য। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রশিক্ষণ কর্মশালার মোট আটটি ক্লাস বিওয়াইএলসির প্রশিক্ষক দ্বারা সরাসরি ও অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত
হচ্ছে।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ