Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লিখিত অভিযোগ দিলেন বাকৃবির আহত সেই সাংবাদিক

প্রকাশিত: ৩০ মার্চ ২০২২, ০৮:৩৬

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ছাত্রলীগের সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর করার ঘটনা ভিডিও করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন আব্দুল্লাহ ওমর আসিফ নামের এক সাংবাদিক। ওই ঘটনায় দোষীদের বিচার চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক।

জানা গেছে, মঙ্গলবার বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীনের কাছে অভিযোগপত্র জমা দিয়েছেন তিনি। এসময় বাকৃবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা দ্রুত একটি তদন্ত কমিটি করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সাংবাদিক সমিতির নেতৃবৃন্দকে বাকৃবি প্রক্টর প্রফেসর ড. মুহাম্মদ মহির উদ্দীন বলেন, আমি এই ঘটনায় দুঃখ প্রকাশ করছি। বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টার সাথে আলোচনা করে দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করব। এই ঘটনায় জড়িত সবাইকে শাস্তির আওতায় আনা হবে।

উল্লেখ্য, আব্দুল্লাহ ওমর আসিফ ময়মনসিংহের একটি অনলাইন নিউজ পোর্টালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কর্মরত। গাড়ি ভাঙচুরের ভিডিও করার সময় ছাত্রলীগের কয়েকজন কর্মী তেড়ে এসে তাকে মারধর করে ফোন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন তিনি। বিশ্ববিদ্যালয়ের শামসুল হক হল ছাত্রলীগের সহসভাপতি শাহীন সুমনসহ আরও অনেকে এই হামলায় জড়িত ছিলেন বলে অভিযোগ ওঠেছে।

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ