Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চোর সন্দেহে স্কুল ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০১৮, ১৯:৫০

লাইভ প্রতিবেদক: চোর সন্দেহে ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। রিয়াদ মিয়া (১৭) নামের এক স্কুল ছাত্রকে হত্যা করেছে একদল লোক। রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। উথুরী গ্রামের সাইদুর রহমান শাহীনের ছেলে। বৃহস্পতিবার সকালে গফরগাঁও উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এব্যাপারে জানতে চাওয়া হলে ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন জানান, রিয়াজের বিরুদ্ধে চুরি করার অনেক অভিযোগ আছে। চুরির মামলায় সম্প্রতি সে হাজতবাস করেছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, এ বিষয়ে তদন্ত চলছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৫টায় উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুল ছাত্র রিয়াজকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশী রশিদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগী রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটায়। কিশোর ইয়াজ চিৎকার করে জান ভিক্ষা চাইলেও পাষন্ডের দল পিটিয়ে রিয়াজের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করে।

ওই ছাত্রের দাদী খোদেজা খাতুন (৭২) বলেন, শক্রতাবশত এরা আমার নাতীকে পিটিয়ে হত্যা করেছে।

 

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ