Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইসাথি'র ইফতার মাহফিল

প্রকাশিত: ১৯ মে ২০১৮, ২২:৩৫

টিটিআই লাইভ: টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের (টিটিআই) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ইসাথি (এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউট) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উত্তরার রেন্ডেভাস রেস্টুরেন্টে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক আয়োজিত এই ইফতারে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্রদপ্তরের সাবেক পরিচালক (অবসরপ্রাপ্ত) ড. ইঞ্জি. মো. মোফাজ্জেল হোসাইন, ডারা টেকনোলোজি বিডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও এটিইটির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মো. আমিনুল ইসলাম, ইসাথির অ্যাডভাইসর ও এসএ স্পিনিং লিমিটেডের প্রজেক্ট হেড ইঞ্জি. মো. নাজমুল আহসান, পারমেস সাউথ ইস্ট এশিয়া লিমিটেডের জেনারেল ম্যানেজার ও এটিইটির জেনারেল সেক্রেটারি ইঞ্জি. মো. গোলাম কিবরিয়া রিপন। এছাড়া ইন্টারটেক বাংলাদেশের সুপারভাইসর এবং প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়কারী মো. আরিফুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইঞ্জি. আল ইমরান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অ্যালামনাই এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ, প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও প্রমূখ অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিট প্লাস লিমিটেডের জেনারেল ম্যানেজার ও ইসাথির বর্তমান সভাপতি ইঞ্জি. মো. মোয়াজ্জেম হোসেন সরকার। ইফতারের আগে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া করা হয়।

 

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ