Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেরপুরে প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০১:০৫

শেরপুর লাইভ: শেরপুরে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের প্রত্যন্ত পল্লী নিজপাড়া এলাকায় শনিবার দুপুরে নবনির্মিত বেগম রওশন-ডা. আমজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নবনিমির্ত ভবনের ফলক উন্মোচন করে এ বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ‘বিদ্যালয়বিহীন এলাকায় ১৫০০ প্রাথমিক বিদ্যালয় নির্মাণ’ প্রকল্পের আওতায় ৬৫ লাখ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট এ প্রাথমিক বিদ্যালয়টি নির্মাণ করা হয়। স্থানীয় জমিদাতা বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের পরিবার এজন্য ৫০ শতক জমি দান করেন।

এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী প্রধান বক্তা এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জমিদাতা বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অন্যান্যের মাঝে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু হেনা মোস্তফা কামাল, পরিচালক প্রশাসক প্রশাসন সাবের হোসেন এবং স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে নবনির্মিত বিদ্যালয়ের ১৩৫ জন শিক্ষার্থীর হাতে জমিদাতার পরিবারের পক্ষ থেকে স্কুলব্যাগ, খেলাধুলার জন্য ফুটবল ও উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।

 

ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ