জাককানইবি স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের ৩য় কমিটি গঠন


Published: 2022-01-11 11:46:26 BdST, Updated: 2022-01-19 06:38:25 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের ২০২২-২৩ কার্য বছরের জন্য ৯ সদস্যের স্ট্র‍্যাটিজিক বডি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আজিজুল হাকিম পাভেলকে প্রেসিডেন্ট ও একই বিভাগের শিক্ষার্থী আবু হাইসাম হিমেলকে জেনারেল সেক্রেটারি (ইন্টার্নাল) এবং মনিরুল ইসলামকে জেনারেল সেক্রেটারি (এক্সটার্নাল) করে এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে ট্রেজারার হিসেবে কানিজ ফাতেমা মিমু, ডিজিটাল ব্র‍্যান্ড স্ট্র‍্যাটিজিস্ট হিসেবে সাজ্জাদ হোসেন, জয়েন্ট সেক্রেটারি হিসেবে সঞ্জয় কুমার ঘোষ ও নুসরাত জাহান তিনা, অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে সোহেল সাদমান ইসলাম ও লুৎফুল নাসিফ (পুলক) দায়িত্ব পালন করবেন।

২০১৮ সালের ১৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনের লক্ষ্যে ক্লাবটির যাত্রা শুরু হয়। বর্তমানে ক্লাবটি স্পোকেন ইংলিশ, সিভি রাইটিং, যোগাযোগ দক্ষতা, সফট স্কিল, কূটনৈতিক চর্চাসহ সামাজিক ও সৃজনশীল বিভিন্ন কাজ করে যাচ্ছে।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।